স্বপ্ন পূরণ new bengali 2018 sex story

বাংলা সেক্স গল্প,Bānlā sēksa galpa,যৌন গল্প,Discover endless Bengali sex story and novels. Browse Bengali sex stories, bengali adult stories ,erotic stories. Visit theadultstories.com
Nitin
Pro Member
Posts: 181
Joined: 02 Jan 2018 21:48

স্বপ্ন পূরণ new bengali 2018 sex story

Unread post by Nitin » 05 Feb 2018 16:10

[পাঠক, আমি জানি, আমার পূর্বের দুটো গল্প অসমাপ্ত রয়েছে। কিন্তু এবার আমি এই গল্প শেষ করতে চাই। আপনাদের ভাললাগা-মন্দলাগার কথা লিখে জানাবেন]




আমি সোম। সোমবার জন্ম দেখে আমার নাম সোম নয়,আমি এখন যাদের সাথে আছি তারা আমাকে সোমবার কুড়িয়ে পেয়েছিলেন ২০ বছর আগে। আমার প্রকৃত বয়স আমার জানা নেই। ২৪-২৫ হবে। যাদের সাথে আমি থাকি তারা আমাকে নিজের ছেলের মতোই স্নেহ করেন। কিন্তু এই বাড়িতে আমার মর্যাদা মালিকের ছেলের জায়গায় নয়। মাথার জোর না থাকায় খুব বেশি পড়াশুনা করা হয় নি। আমাকে বাড়ীর ঊচ্চপদস্থ কাজের ছেলে বলা যেতে পাড়ে, যে কাজের ছেলে হলেও বাড়ীর প্রতি ঘরে তার প্রবেশের অনুমতি রাখে, যে কাজের ছেলে হলেও বাড়ীর মালিক আর মালকিনকে ‘বাবু’ আর ‘মা’ বলার অধিকার রাখে।
এই বাড়ির মালিক সজয় রায়। বড় ব্যবসায়ী ছাড়াও সংস্কৃতিম্না ব্যক্তি হিসেবে শহরে তার নাম রয়েছে। তার নিজের প্রোডাকশন হাউজ থেকে এ পর্যন্ত গোটা দশেক বাংলা সিরিয়াল বের হয়েছে। তাই, শহরের নামকরা কিংবা উঠতি অভিনেত্রীদের সাথে তার দারুন ভাব। সজয় রায় খুব সৌখিন লোক ছিলেন, এখন আছেন। তার দুই সহধর্মিণী। তার জীবনের এই উঠতির পেছনে তার ২য় বিবাহ সাহায্য করেছে।
মুলতঃ, জীবনে উপরের দিকে যাওয়ার জন্যই তিনি তার মালিকের মেয়েকে বিয়ে করেছিলেন। সে গল্প পরে বলবো। বাবুর দুই বউ এই বাড়িতেই থাকেন। বাবুও তার রাতগুলোকে দুই বউয়ের মধ্যে ভাগ করে নিয়েছেন। আজ বড় বউ, তো কাল ছোট- এ জেনো অলিখিতি নিয়ম। অনেকটা পুরনো দিনের রাজা বাদশাদের মতো।
বাবুর প্রথম বউকে আমি ‘বড় মা’ বলে ডাকি। বড় মা যেনো এই পরিবারটিকে ধরে রেখেছেন। ধার্মিক,সুন্দরী, মিশুক, কর্মঠ, সহজ-সরল – বড়মার গুণের যেনো শেষ নেই। বড় মা-ই আমাকে এ বাড়িতে এনেছিলেন।
বাবুর ছোট বউ, মানে আমার ‘ছোট মা’ ঠিক বড় মা-র মতো নন। বড়-মার মতো তিনি ঘরে বসে থাকেন না। সমাজসেবা নামক এলিট কালচারের সাথে তিনি যুক্ত। তবে, বড় মা-কে তিনি অনেক শ্রদ্ধা করেন। আমার সাথেও তিনি কক্ষনো খারাপ ব্যবহার করেন নি।
এই বাড়িতে আরও থাকেন বড় মা ও ছোট মা প্রতেকের ১ মেয়ে ও ১ ছেলে।
বড় মার ছেলে-মেয়ে দুজনেই আমার বড়। বড় মেয়ে সুপর্ণা, বড় ছেলে সৌরভ।
ছোট মার ছেলে-মেয়ে নয়ন-নিধি।

এই বাড়ির সবচেয়ে বড় মেয়ে সুপর্ণা(৩৩) এখনো কুমারী। যেখানে অনেক কুৎসিত ধনীর দুলালির বিয়ে হয়ে বাপের টাকার জোরে, সেখানে সুপর্ণা দি তুলনায় সাক্ষাৎ পরী। চোখের আন্দাজে দেহের গড়ন ৩৪-২৪-৩৪। দিদির মতএ, সে এক মুক্ত পাখি। বিয়ে তার জন্য নয়। মুক্ত পাখির মতোই সে এডভেঞ্চারে বেরিয়ে পরে- রাজস্থান, কাশ্মির, দারজিলিং এ তার ট্রেভেলিং গ্যাং নিয়ে।
দিদির জীবনটা খোলা খাতার মতো আমার কাছে দৃশ্যমান। কোন ট্যুরে কি হয়েছে, কবে দিদি প্রথম চুমু খেয়েছে, দিদির ফ্যান্টাসি, ছেলেবন্ধুর সংখ্যা সব আমার জানা। সব দিদির মুখেই শোনা। ৫ ফুট ৬ ইঞ্ছের সুউচ্চ দিদির সাথে আমার দিনের শুরুর সময়টা কাটে। য়োগা স্যুটে নানা ব্যায়াম কসরতের সময় দিদি আমাকে বলে তার অ্যাডভেঞ্চারের গল্প, যৌনতার অভিজ্ঞতা। আমি শুনি আর দেখি। তাকিয়ে থাকি দিদির hourglass দেহের দিকে। দেখি, কিভাবে দেহের নিতম্ব ঢেউ খেলে বাক নেয়েছে নদীর মতো, তাকিয়ে দেখি দিদির অদ্ভুদ সেই নাভিকে।
দিদির মুখে কিছুই আটকায় না। আমায় বলে, “দেখ, তোরা ছেলেরা যে আমার শরীর গিলে গিলে দেখিস সে আমরা মেয়েরা জানি। দেখতে ইচ্ছে হ্লে দেখবি। কিন্তু দেখার অধিকার মুক্ত, কিন্তু স্পর্শের অধিকারের রশিদটা কেবল আমরাই দিবো”।
আমি কিছু ব্লার সাহস পাই না। কারণ, এই বাড়িই আমার শেষ আশ্রয়, কোন কামের ফাদে পরে আমি নিজের শেষ আশ্রয় হারাতে চাই না।

বয়সের দিক থেকে সুপর্ণাদির পরেই আসে সৌরভ দা। বয়স ৩০। বড় লোক বাপের বিগড়ে যাওয়া ছেলে নন, বরং দায়িত্বশীল। তাইতো, বাপের কোম্পানি ছেড়ে নিজের পায়ে দাঁড়াবে বলে চাকুরী করেন। ৯টা-৫টার পানসে জীবন তার।
ছোট মার দুই জমজ ছেলে-মেয়ে। নয়ন-নিধি। বয়স ২০। দুজনেই পড়ুয়া। যেখানেই নয়ন, সেখানেই নিধি। ছোটকাল থেকে একই স্কুল।ভাইবোনের ভীষণ টান। নয়ন-নিধিকে কক্ষনো আলাদা থাকতে দেখা যায় না।
আজ রবিবার। বাড়িতে সবাই উপস্থিত। ঘড়িতে সময় সকাল ৭টা। দাঁত মেজে টিশার্ট-বক্সার গায়ে জড়িয়ে ব্যায়াম ঘরে যেতেই দেখি দিদি উপস্থিত। পরনে গোলাপি রঙের ইয়গা পেন্ট সাথে রানিং ব্রা।আমাকে দেখেই দিদি বলে উঠলেন,
-আজ আমি আগে।
আমিঃ তা তো দেখছি। নতুন ড্রেস কিনলে নাকি?
- আরে না। অপচয় আমি করি না। গিফট পেয়েছি। কে দিলো বল তো?
আমিঃ সজল দা?
- কারেক্ট। আমায় দিয়ে ন্যাকান্যাকা স্বরে বলল, “সোনা, তোমায় এই ড্রেসে দারুন মানাবে। এটা পড়ে আমায় একটা ভিডিও কল করো”
আমিঃ তা করলে কল?
- পাগল! শালা, কল করলেই বলবে, “সোনা, নাভিটা একটু দেখাও। দুধটা একটু ধরো”
আমিঃ যাহ্*। কি যে বলো না! এসব ছেলেদের সাথে মিশো কেন?
- এই বলদ ছাড়া বাকিগুলো তো হারামির বদ। কনককে তোর মনে আছে?
আমিঃ থাকবে না আবার!
- সে কি করেছে জানিস? মৌমিতার মাকে নিয়ে চোদার প্রস্তাব দিয়েছে?
আমিঃ তারপর?
- তারপর আর কি, মাসিমা দিয়েছে কেলিয়ে। মৌমিতার ভাইটা যা মেরেছে না!
আমিঃ তোমার ড্রেসটা কিন্তু হয়েছে দারুন। একটু টাইট হয়েছে মনে হচ্ছে।
- টাইট হলেই তো ভালো। Ass টা দেখেছিস কিভাবে ফুলে গেছে। যত টাইট প্যান্ট, তত টাইট পাছা, তত ছেলেদের ধোন খাঁড়া।
আমিঃ কি যে বলো না!
- ঠিকই বলি। ইদানিং ওয়াটসআপ গার্লস গ্রুপে আমাদের নতুন চেলেঞ্জ চলছে “show your ass in leggings”. আর তোর এই দিদি সেই চেলেঞ্জে সবাইকে তাক লাগিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।
আমিঃ তুমি পারো বটে।
- আচ্ছা, আজ এতো টুকই যথেষ্ট। স্নান নিবো। তারপর আবার ঘুম। ভাই, তুই আমার নাস্তাটা রুম দিয়ে আসিস।

Nitin
Pro Member
Posts: 181
Joined: 02 Jan 2018 21:48

Re: স্বপ্ন পূরণ new bengali 2018 sex story

Unread post by Nitin » 05 Feb 2018 16:10

এ বাড়ির কিছু নিয়ম-কানুন আছে। বিনানুমতিতে কোনো চাকর-দ্রাইভার-মালি কারো বাড়ির মানুষের পার্সোনাল বেডরুমে প্রবেশের অধিকার নেই। কিন্তু আমার আছে।
সকালের চা-নাশতা নিয়ে মাত্র সুপর্ণাদির রুমে প্রবেশ করেছি। ভুল সময় নাকি সঠিক সময় জানি না, আমি রুমের দরজা দিয়ে ঢুকেছি, ঠিক তখনই দিদিও স্নান শেষে বাথরুম থেকে বেড়িয়েছ।
এর আগে দিদির নাভি আমি বহুবার দেখেছি কিন্তু দিদির থাই যে এতো মোহনীয় টা বুঝতে পারি নি। আমার সামনে দাড়িয়ে আছে দিদি। মাথায় পেছানো টাওয়াল, পরনে একটা ঝোলা টিশার্ট। লেগিংস টাইপের পোশাকের অংশটি দিদির হাতে। দিদির লোমহীন মসৃণ মাংসল পা দুটো উন্মুক্ত। ভেতরে পেনটি পড়েছে নিশ্চয়ই। কে জানে!
নিজেকে সামলে নিচ্ছি আর অমনি দিদি বলে উঠলেন,
- বুঝলি, লেগিংস বাথ্রুমে পড়তে গেলেই ভিজে যায়। তাই, স্নান শেষে বের হয়ে পরাটাই কমফোর্টেবল।
আমি জবাব কি দিবো বুঝে উঠতে না পেরে ট্রলি থেকে খাবার সরিয়ে রাখছি।
দিদি বললেন,
- সোম, সবাই কি এখনো ঘুমুছে
আমিঃ হ্যা দিদি। এখন তো মোটে ৮ টা। বাড়ি গরম হতে আরও ১-২ ঘণ্টা লাগবে।
- কিন্তু তুই তো গরম হয়ে গেছিস।
আমিঃ না দিদি! আমার ক্তহার মানে হলো, সবাই উঠতে আরও ১-২ ঘণ্টা লাগবে।
- তোর কথার মানে আমি বুঝেছি, কিন্তু আমার অর্থ তুই কি বুঝেছিস
আমিঃ না
- আমাকে এই অবস্থায় দেখে তোর দাঁড়াচ্ছে না?
আমি লজ্জায় কিচ্ছু বললাম না।
দিদি এবার সোজা উঠে দরজা বন্ধ করে দিলেন।

Post Reply